,

৪০ জন সংবাদ উপস্থাপক দেখলেন বুবলীর ‘প্রহেলিকা’

সময় ডেস্ক : চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী অভিনীত সিনেমা দেখলেন ৪০ জন টেলিভিশন সংবাদ উপস্থাপক। ক্যারিয়ারের প্রথম জীবনে চিত্রনায়িকা নায়িকা বুবলী সংবাদ পাঠ করতেন। ফলে রীতিমতো মুগ্ধ হয়েছেন চলচ্চিত্রের এই অভিনেত্রী।
বিষয়টি জানিয়ে অভিনেত্রী লিখেছেন, সম্মানিত সংবাদ উপস্থাপক/উপস্থাপিকা ভাইয়া আপুরা আপনারা নস্টালজিক করে দিয়েছেন আমাকে। আমার জন্য এতো দারুণ একটি সারপ্রাইজ ছিলো যেটা সত্যি সারা জীবন মনে থাকবে। আপনারা সবাই (প্রায় ৪০ জন) আপনাদের এতো ব্যস্ত সময় থেকে সময় বের করে এতগুলো টিকেট একসাথে ম্যানেজ করে প্রায় ৩৯টি টিভি চ্যানেল থেকে সবাই একসাথে যুক্ত হয়ে আমার প্রহেলিকা সিনেমা দেখেছেন, আমাকে এবং আমার পুরো প্রহেলিকা টিম কে ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি মুগ্ধ, সম্মানিত এবং কৃতজ্ঞ আপনাদের প্রতি।
বুবলী বলেন, আমি সত্যি অনেক গর্বিত যে সবার ভালোবাসার চলচ্চিত্র মাধ্যম এর পাশাপাশি সংবাদ উপস্থাপনার মতো এমন একটি চ্যালেঞ্জিং, সম্মানিত আর পরিশীলিত কাজের সাথে যুক্ত ছিলাম, আছি এবং থাকবো। আবারও কৃতজ্ঞতা এবং ভালোবাসা আপনাদের সবার প্রতি। এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে চয়নিকা চৌধুরীর দ্বিতীয় সিনেমা ‘প্রহেলিকা’। বাংলা অভিধানে প্রহেলিকা শব্দের অর্থ ধাঁধা।
বলা যায়, নামের মতোই প্রহেলিকা জুড়ে ছিল গোলকধাঁধা। আর সিনেমার শেষ পর্যন্ত আবহটিকে ধরে রাখতে সচেষ্ট ছিলেন নির্মাতা। ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পায় প্রহেলিকা। অবশ্য তারও আগে মুক্তি পায় সিনেমার ট্রেইলার, যা দেখে দর্শকের মনে বেঁধে যায় জট। প্রহেলিকায় মাহফুজ আহমেদের সঙ্গে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলী। জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রহেলিকার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে কাজ করেছেন তারা।


     এই বিভাগের আরো খবর